• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ধর্ষণের দায়ে আসামির যাবজ্জীবন কারাবাস

  আনোয়ার পারভেজ, নাটোর

১৯ জুলাই ২০২৩, ১০:৫০
গৃহবধূকে ধর্ষণের দায়ে আসামির যাবজ্জীবন কারাবাস

নাটোরের লালপুরে এক গৃহবধূকে ধর্ষণের দায়ে আতাউর রহমান নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহম্মদ আব্দুর রহিম আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আতাউর রহমান লালপুর উপজেলার রামকৃষ্ণ পুর গ্রামের উমর দালালের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০০৭ সালের ৩০ সেপ্টেম্বর লালপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নির্যাতিতা ওই নারী নিজ বাড়ির ২৫ গজ দুরে দুপুরে প্রকৃতির ডাকে সারা দিতে আখের জমিতে গেলে পিছ দিক থেকে ঝাপটিয়ে ধরে। পরে সেখানে জোরপূর্বক ধর্ষণ করে।

গৃহবধূ ডাক চিৎকার দিতে গেলে গলায় হাসুয়া ধরে এবং বলে এ ঘটনা প্রকাশ করলে গলা কেটে হত্যা করা হবে। এরপর বিকালে এ ঘটনা স্বামী সুনিল বিশ্বাসকে বিস্তারিত জানায়। এ ঘটনায় ৪ অক্টোবর ধর্ষিতা বাদী হয়ে আতাউর রহমানকে অভিযুক্ত করে লালপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ আতাউর রহমানকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আতাউর ঘটনার সত্যতা স্বীকার করলে পুলিশ আতাউরের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি অ্যাড. আনিছুর রহমান বলেন, এ মামলায় দীর্ঘ প্রায় ১৫ বছর মামলার সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে আদালতের বিচারক মঙ্গলবার এই রায় প্রদান করেন। জরিমানার অর্থ ভুক্তভোগী পাবেন বলে রায়ে উল্লেখ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড