• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ঝরল দুই তাজা প্রাণ

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

১৮ জুলাই ২০২৩, ১৬:৪৯
ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ঝরল দুই তাজা প্রাণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পণ্যবাহী একটি ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারানো একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। আজ মঙ্গলবার (১৮ জুলাই) সকাল পৌনে সাতটার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং মাজার গেট এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হন- বাসের দুই যাত্রী। এছাড়া বাস চালকসহ আহত হয়েছেন আরও ছয়জন। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জামাল উদ্দিনের পুত্র টিপু সুলতান (২২) এবং যশোর জেলার সুবর্ণখালীর আবু আহসানের পুত্র মোহাম্মদ তালহা জুবাইর সাজিদ (২৪)।

তাদের মধ্যে বাসচালকসহ দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ খোকন কান্তি রুদ্র জানান, দুর্ঘটনায় নিহত দুইজনই যাত্রীবাহী বাসের যাত্রী ছিলেন। তারা বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। যাচ্ছিলেন কক্সবাজারে বেড়াতে কিন্তু পথিমধ্যে দুর্ঘটনার শিকার হলেন তারা। নিহত দুইজনের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় বিসমিল্লাহ পরিবহনের যাত্রীবাহী বাসের চালক হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আব্দুল হাইয়ের পুত্র আব্দুল মালেকসহ আরও ছয়জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে বাসচালকসহ দুই যাত্রীকে মুমূর্ষু অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড