• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়া বাসায় ঝুলছিল পোশাক শ্রমিকের লাশ

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৮ জুলাই ২০২৩, ১৬:৩৮
ভাড়া বাসায় ঝুলছিল পোশাক শ্রমিকের লাশ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে ভাড়া বাসা থেকে সোহাগ চন্দ্র দাস নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

আজ মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া গ্রামের ইব্রাহিমের ভাড়া বাড়ি থেকে ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পোশাক শ্রমিক সোহাগ চন্দ্র দাস (২০) দিনাজপুর জেলার কাহারোল উপজেলার গোপালপুর গ্রামের নিখিল চন্দ্র দাসের (দিন বন্ধু দাস) ছেলে। নিহত সোহাগ ইব্রাহিমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ডার্ড কম্পোজিট টেক্সটাইল মিলস কারখানায় অপারেটর পদে চাকুরি করতেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকাল থেকেই সোহাগ দাসের ঘরের দরজা বন্ধ ছিল। এ সময় তার ঘরের দরজা বন্ধ থাকায় বাড়ির অন্যান্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। পরে তারা সকাল ১০টার দিকে সোহাগ দাসের ঘরের দরজায় ডাকাডাকি করলে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘটনাটি ভাড়াটিয়ারা বাড়ির মালিক ইব্রাহিমকে জানায়। পরে বাড়ির মালিক এসে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে ওই পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

তিনি আরও বলেন, এ সময় স্থানীয়রা শ্রীপুর থানা পুলিশকে খবর দিলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। তবে ঠিক কি কারণে সে আত্মহত্যা করেছে এটা নিশ্চিত করতে পারেননি। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড