• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুদ্ধাচার পুরস্কার পেলেন হাটহাজারীর ইউএনও মো. শাহিদুল আলম

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

১৮ জুলাই ২০২৩, ১৩:০৭
শুদ্ধাচার পুরস্কার পেলেন হাটহাজারীর ইউএনও মো. শাহিদুল আলম

উপজেলা পর্যায়ে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়েছে হাটহাজারীর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম।

গত রবিবার দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসকের সভাকক্ষে শুদ্ধাচার পুরস্কার হিসেবে তার হাতে সম্মাননা ক্রেস্ট, সনদ ও মূল বেতনের সমপরিমাণ অর্থের চেক তুলে দেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. শাহিদুল আলম যোগদানের পর সততা ও নৈতিকতার সঙ্গে উপজেলার সার্বিক উন্নয়নে কর্তব্যনিষ্ঠা ও নিরলসভাবে কাজ করেছেন। সকল শ্রেণি-পেশার মানুষের কাছে তিনি মানবিক ও জনবান্ধন ইউএনও হিসেবে পরিচিতি পেয়েছেন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি।

বর্তমান কর্মস্থল হাটহাজারী উপজেলার ইতিহাস, ঐতিহ্য, শিক্ষা, ক্রীড়া, মুক্তিযুদ্ধ ও হালদা নদীর নিয়ে ব্যতিক্রমী বেশকিছু কাজ করে স্থানীয় জনপ্রতিনিধিসহ সর্বমহলে প্রশংসিত হয়েছেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম বলেন, সব সময় নিষ্ঠার সঙ্গে কাজ করার চেষ্টা করছি মাত্র। কাজের স্বীকৃতি আনন্দের। আমি বিশ্বাস করি, সকলের সহযোগিতায় হাটহাজারী উন্নত ও সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে উঠবে।

তিনি আরও বলেন, হাটহাজারীর সকল সাধারণ মানুষের প্রতি এ পুরস্কার উৎসর্গ করছি। হাটহাজারীতে প্রতিদিন যাদের সহযোগিতা পেয়ে আসছি তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড