• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্ণলঙ্কার ও নগদ টাকা ছিনতাই

  মো: মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১৭ জুলাই ২০২৩, ১৬:১৯
স্বর্ণ ব্যবসায়ী

ঢাকার ধামরাইয়ে স্বর্ণ ব্যবসায়ী ও তার ছেলেকে কুপিয়ে স্বর্ণলঙ্কার সহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গতকাল রাত সাড়ে ৯টার দিকে ধামরাই দক্ষিন জয়পুরা এলাকার সেন্ট্রাল স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-নিউ মুসলিম জুয়েলার্সের মালিক নাজিম উদ্দিন ও তার ছেলে তানভীর। নাজিম উদ্দিন ধামরাইয়ের গাওয়াইল নদীরপার এলাকার মনির উদ্দিনের ছেলে।

আহত জুয়েলার্সের মালিক নাজিম উদ্দিন বলেন, তিনি দীর্ঘদিন ধরে জয়পুরা ভাইভাই মার্কেটে একটি জুয়েলার্সের দোকােন দিয়ে ব‍্যবসা করে আসছিল। গতকাল রাত সাড়ে ৯টার দিকে ছোট ছেলে তানভীরকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় জয়পুরা সেন্ট্রাল স্কুলের সামনে এসে পৌছলে পিছনে থেকে একটি মাইক্রোবাসে করে ৪/৫জন মোটরসাইকেলের গতিরোধ করে কুপিয়ে জখম করে। পরে সঙ্গে থাকা দোকানের নগদ ৩লাখ টাকা ও স্বর্ণলঙ্কার নিয়ে পালিয়ে যায়।

নাজিম উদ্দিদের ছোট ছেলে তানভীর বলেন, ঘটনার সময় টাকা ও স্বর্ণলঙ্কারের ব্যাগ দিতে বাধা দেওয়ায় তাকেও কিল ঘুষি ও কুপিয়ে আহত করে। এসময় চিৎকার করলে আশেপাশে মানুষের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তানভীর অভিযোগ করে আরও বলেন, স্থানীয় মহসীন নামের এক সাইকেল মিস্ত্রী কয়েকদিন ধরে দোকানের আশে পাশে ঘোরাঘুরি করছিল। ঘটনার দিন গাড়িতে সে বসে ছিল বলে ধারনা করছে তিনি। তাকে আটক করা গেলে মালামাল উদ্ধার হবে বলে জানান তিনি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, খবর পাওয়ার পরপর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আশে পাশের ভবন থেকে সিসিটিভির ফুটেজ সংগ্রহ চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ভুক্তভোগীদের অভিযোগ ও সন্দেহের ব্যাপারে জানতে চাইলে জসিম উদ্দিন জানান, আমরা প্রাথমিক তালিকায় কয়েকজনের নাম রেখেছি। সেখানে সন্দেহভাজনকেও রাখা হয়েছে। তদন্ত শেষ করা না পর্যন্ত কিছুই বলা সম্ভব না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড