• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকচাপায় কলেজ ছাত্রীসহ ঝরল দুই প্রাণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৬ জুলাই ২০২৩, ১৪:১৯
ট্রাকচাপায় কলেজ ছাত্রীসহ ঝরল দুই প্রাণ

সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রীসহ দুই নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-বগুড়া চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার ধুনুট উপজেলার শ্যামগাতি গ্রামের জহির রায়হানের মেয়ে কলেজছাত্রী ফাতেমা খাতুন জিম (১৮) ও একই এলাকার জাকির হোসেনের স্ত্রী খাদিজা বেগম (২৫)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় দুই নারীসহ তিনজন যাত্রী নিয়ে একটি মোটরসাইকেল রাস্তা পার হচ্ছিল।

এ সময় ঢাকাগামী গরু বোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী খাদিজা বেগম ও ফাতেমা খাতুন জিম ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়ারা ট্রাকটিকে আটক করে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড