• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে ডাকাতির পাঁয়তারা করছিল ওরা 

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৬ জুলাই ২০২৩, ১৪:১৩
মহাসড়কে ডাকাতির পাঁয়তারা করছিল ওরা 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মিরসরাই থানায় চুরি, ছিনতাই, ডাকাতি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম গোভনীয়া এলাকার আলমের বাড়ির মীর হোসেন প্রকাশ মান্নানের পুত্র মেহেদী হাসান (২৭), মায়ানী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সৈদালী এলাকার নুরুল ইসলাম মেম্বার বাড়ির মৃত আবুল কামালের পুত্র নাজিম (২৮) ও কক্সবাজার জেলার মহেশখালী থানার ৪নং ওয়ার্ডের দেবাঙ্গাপাড়া এলাকার আব্দুল বারী বাড়ির মৃত আব্দুল বারীর পুত্র সালা উদ্দিন (৩৮)।

এ সময় তাদের কাছ থেকে দুইটি চাইনিজ কুড়াল এবং একটি দেশীয় ধারালো ছোরা উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‍্যাব-৭ একটি আভিযানিক দল মিরসরাই পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পরস্পর যোগসাজশে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে মিরসরাই এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত ডাকাতি এবং ছিনতাই করে আসছে। এছাড়াও সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে নিয়ে যায়। গ্রেফতারকৃত তিনজন ডাকাত-ছিনতাই দলের সক্রিয় সদস্য।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামি মেহেদী হাসানের বিরুদ্ধে মিরসরাই থানায় চুরি, ছিনতাই এবং ডাকাতির তিনটি মামলা, নাজিমের বিরুদ্ধে চুরি, ছিনতাই এবং ডাকাতির দুইটি মামলা এবং সালা উদ্দিনের বিরুদ্ধে চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানা, কক্সবাজার জেলার সদর ও মহেশখালী থানায় চুরি, ছিনতাই, ডাকাতি এবং মাদকদ্রব্য আইনে সাতটি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করে র‍্যাব সদস্যরা থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে থানায় একটি ডাকাতির মামলা (নং-৭) দায়ের করেছে র‍্যাব। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড