• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ রাসেল ক্লাবে ফোরটি ব্রাদার্স গ্রুপের হামলা ও বোমা বিস্ফোরণ 

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১৬ জুলাই ২০২৩, ১৩:৫৬
শেখ রাসেল ক্লাবে ফোরটি ব্রাদার্স গ্রুপের হামলা ও বোমা বিস্ফোরণ 

কুষ্টিয়ায় দৌলতপুরে শেখ রাসেল ক্লাবে ফোরটি ব্রাদার্স গ্রুপের হামলা ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হন। হামলাকারীরা শেখ রাসেল এমএসসি ক্লাব ভাঙচুর ও তছনছ করেছে।

গত শুক্রবার রাতে হামলাকারী ফোরটি ব্রাদার্স গ্রুপের সদস্যরা পরপর কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে। এছাড়াও শুক্রবার বিকালে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মাদাপুর বাঁধের বাজার এলাকায় শেখ রাসেল এমএসসি ক্লাবে হামলা চালিয়ে ভাঙচুর ও তছনছ করেছে। হামলায় আহতরা দৌলতপুর হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পূর্ব বিরোধরে জের ধরে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মাহিষকুন্ডি পূর্বপাড়া এলাকার ফোরটি ব্রাদার্স গ্রুপের সশস্ত্র ক্যাডার ও মাদক চোরাকারবারি সেলিম, ইকবাল, নুরুজ্জামান, রাজু, মামুন, রকি ও সিয়ামসহ ৪০ জন মাদাপুর বাঁধের বাজারে শেখ রাসেল এমএসসি ক্লাবে হামলায় চালায়।

এ সময় তারা ক্লাবের টিভি, চেয়ার, টেবিল ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর ও তছনছ করে। হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে তাদের ধারাল অস্ত্র ও লাঠির আঘাতে উজ্জ্বল (৩৫), বাবু (৪০), লালু (২৫) ও জয়সহ (২০) অন্তত পাঁচজন আহত হন। পরে হামলাকারীরা বীরদর্পে সশস্ত্র মহড়া দিয়ে ঘটনাস্থল থেকে নির্বিঘ্নে চলে যায়।

এ ঘটনার পর রাতে তারা মাদাপুর বাঁধের বাজার এলাকায় কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে বোমা বিস্ফোরণ ঘটনায় কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। হামলার ঘটনায় মাদাপুর এলাকার বাবু বাদী হয়ে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

হামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় রবিবার এলাকার চেয়ারম্যান মেম্বররা বসে মীমাংসা করার কথা রয়েছে। শেখ রাসেল এমএসসি ক্লাবের দরজায় লাথির মারার ঘটনা ঘটেছে। তবে ভাঙচুরের ঘটনা ঘটেনি এবং এ ঘটনায় মামলাও হয়নি।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে মাদাপুর গ্রামে ফুটবল খেলা নিয়ে মারুফ নামে এক কিশোরের সাথে বাক-বিতণ্ডার জের ধরে সশস্ত্র ফোরটি ব্রাদার্স গ্রুপ এ হামলা চালায় বলে স্থানীয়রা জানায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড