• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোন করে ডেকে নিয়ে যুবকের কব্জি কর্তনের অভিযোগ 

  মনিরুজ্জামান, নরসিংদী

০৭ জুলাই ২০২৩, ১১:৪৯
কব্জি কেটে ফেলা

নরসিংদীর পলাশে পূর্বশত্রুতার জের ধরে শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে ফোন করে ডেকে নিয়ে বাম হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামের উকিল বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছে বলে আহতের স্বজনরা জানিয়েছেন।

আহত শফিকুল ইসলাম পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফিজ আলীর ছেলে।

গতকাল বুধবার (৫ জুলাই) ডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য (মেম্বার) কামাল হোসেনের শ্যালক আরিফ মিয়ার সাথে শফিকুল ইসলামের কথা কাটাকাটি হয়েছিল বলে জানিয়েছেন আহত শফিকুল ইসলামের বড় ভাই রবিউল মিয়া। তিনি আরও বলেন,আমার ভাইয়ের সঙ্গে বিষয়টি সমাধান করে দেওয়ার কথা বলে আজ দুপুরের দিকে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যেতে বলেন। পরে শফিকুল সেখানে যায়। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের সন্ত্রাসী বাহিনী আমার ভাইকে কুপিয়ে বাম হাতের কবজি কর্তনসহ রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

অভিযুক্ত কামাল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সঙ্গে কোনোভাবেই জড়িত নই। স্থানীয় শামীম নামে এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, বিষয়টি সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়েছি। যতটুকু জানতে পেরেছি আরিফ ও শফিকুল উভয়ই মাদক কারবারি। মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

ডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছি। তবে এ ঘটনায় এখনো থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেননি বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড