• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালের গৃহবধূর লাশ ফেলে পালিয়েছে শ্বশুরবাড়ির লোকজন

  মো. কামাল হোসেন (চাঁপাইনবাবগঞ্জ)

০২ জুলাই ২০২৩, ০১:৩৬
হাসপাতালের গৃহবধূর লাশ ফেলে পালিয়েছে শ্বশুরবাড়ির লোকজন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সানোয়ারা বেগম (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের টাওয়ারপাড়া গ্রামের সুজন আলীর স্ত্রী।

শনিবার বিকাল চারটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বিকেলে নিহতের শ্বশুরবাড়ির লোকজন মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রায় সাত বছর আগে সানোয়ারার সাথে সুজন আলীর ২য় স্ত্রী হিসেবে বিয়ে হয়। এরপর থেকেই পারিবারিক কলহ লেগেই থাকত। শনিবার বিকেলে সুজনের পরিবারের লোকজন সানোয়ারাকে শ্বাসরোধে হত্যা করে গলায় দড়ি দিয়েছে বলে হাসপাতালে এনে প্রচারণা চালায়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানোয়ারা মারা গেলে মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যান স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বোন রহিমা বেগম জানান, সুজনের পূর্বের স্ত্রী ও মেয়ে রয়েছে। তাদের মধ্যে বর্তমানে বিচ্ছেদ রয়েছে। আগের স্ত্রীকে ঘরে তুলতেই আমার বোন সানোয়ারাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সানোয়ারার সাড়ে ৪ বছরের ছেলে ও আড়াই বছরের মেয়ে রয়েছে। ঘটনার পর থেকে নিহতের শ্বশুরবাড়ির লোকজন মরদেহ হাসপাতালে রেখেই পালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

দূলর্ভপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য শাহজাহান আলী জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের জেরে শ্বাসরোধে গৃহবধূকে হত্যা করা হয়েছে। যা স্থানীয়রাও জানিয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড