• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে পৃথক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি

  শাকিল মুরাদ, শেরপুর

৩০ জুন ২০২৩, ১৭:২০
শেরপুরে পৃথক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

শেরপুরের ঝিনাইগাতীতে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালক ও এক যাত্রীর মৃত্যু হয়েছে। গেল রাতে উপজেলার কদমতলী বাজারে ওই ঘটনাটি ঘটে। অপর দিকে শেরপুর-জামালপুর মহাসড়কের কুলুরচর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত হন।

নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের মনাকুষা গ্রামের রফিক মাস্টারের ছেলে রবিউল ইসলাম (৪০) ও একই ইউনিয়নের বন্ধুপাড়া গ্রামের অটোচালক সাইদুল ইসলাম (৩০) এবং শেরপুর সদরের টিকারচরের দিঘলদী গ্রামের বাসিন্দা কলেজ ছাত্র মিশর।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল আলম ভূঁইয়া জানান, গেল মধ্যরাতে ঝিনাইগাতী উপজেলার কদমতলী বাজারের সামনে ঢাকা থেকে আসা যাত্রীবাহী বাস লুবনা পরিবহনের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি বাসের চাপায় দুমড়ে মুচড়ে যায় এবং রিকশায় থাকা যাত্রী ও চালক ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

অপর দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, গেল রাতে শেরপুর সদর উপজেলার শেরপুর-জামালপুর মহাসড়কের কুলুরচর এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন ওই  কলেজ ছাত্র। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড