• বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ২২ অগ্রহায়ণ ১৪৩০  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তদের কোপে খুন হলেন হত্যা মামলার আসামি

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

২৬ জুন ২০২৩, ১৪:৪৪
দুর্বৃত্তদের কোপে খুন হলেন হত্যা মামলার আসামি
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হত্যা মামলার আসামি আওয়ামী লীগ নেতা দুরুল হোদাকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার টুনটুনিপাড়া শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মণ্ডলের ছেলে। তিনি একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এবং ইউপি সদস্য আলম হত্যা মামলার ১২ নম্বর আসামি।

পুলিশ জানায়, একটি হত্যা মামলায় সম্প্রতি আদালত থেকে জামিন পান দুরুল হোদা। এরপর নিজের বাড়িতে না ওঠে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। সেখানে সন্ত্রাসীরা বাড়ি ঘেরাও করে দেশীয় অস্ত্র দিয়ে দুরুলকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আবদুস সামাদ বলেন, দুরুলের দুই পায়ে ও দুই হাতে দেশীয় অস্ত্রের আঘাত ছিল। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, দুরুল হোদা একটি হত্যা মামলায় জামিনে ছিলেন। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করেছে। মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গত ১৩ এপ্রিল ভিজিএফের চাল বিতরণ শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিলেন নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আলম হোসেন।

তিনি জানিয়েছেন, এ সময় সন্ত্রাসীরা ককটেল ফাটিয়ে গতিরোধ করে তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই বাবুল আলী বাদী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় ১২ নম্বর আসামি ছিলেন দুরুল হোদা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড