• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীর মৃত্যু নিয়ে ধুম্রজাল

  সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২০ জুন ২০২৩, ১৭:১৭
স্কুলছাত্রীর মৃত্যু নিয়ে ধুম্রজাল
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের টি এন্ড টি আদর্শ গ্রাম এলাকায় স্কুলছাত্রী শারমীনের মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। নিহত শারমীনের স্বজন ও এলাকাবাসীর দাবি- তাকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।

এ দিকে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বললেও পুলিশ বলছে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শারমীনের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আজ মঙ্গলবার (২০ জুন) গভীর রাতে এ রহস্যজনক ঘটনা ঘটে।

নিহত শারমীন উখিয়া টি এন্ড টি এলাকার আব্দু রহিমের মেয়ে। সে উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এলাকাবাসীরা দাবি, শারমীনের সৎ মায়ের নির্যাতনে সে আত্মহত্যা করেছে। কিন্তু তার স্বজনরা বলছে- এটি পূর্ব পরিকল্পিত হত্যা। তাকে খুন করে ফাঁসির নাটক সাজানো হয়েছে।

নিহত শারমীনের নানী বলেন, গতকাল রাত ১১টায় শারমীন আমার বাড়ি থেকে তার বাড়িতে চলে যায়। সকালে উঠে শুনি সে আত্মহত্যা করেছে। সৎ মায়ের হাতে বড় হয়েছে শারমীন। শারমীন আত্মহত্যা করেছে এমন কোনো আলামত আমি দেখিনি। তাকে হত্যা করা হয়েছে।

নিহত শারমীনের মামা বলেন, শারমীন শান্ত স্বভাবের মেয়ে, তার সাথে কোনো বান্ধবীর সাথেও মন খারাপ নেই। আমার ভগ্নিকে সৎ মা নির্যাতন করে মেরে ফাঁসির নাটক সাজিয়েছে। এছাড়া সঠিক বিচার দাবি করেন তিনি।

নিহত শারমীনের মামাতো বোন বলেন, শারমীন অত্যন্ত ভালো মেয়ে। সে আমাকে তার সৎ মায়ের নির্যাতনের কথা বলতো বারবার। এছাড়া পুরো পরিবার তাকে নির্যাতন করতো বলে জানান তিনি।

এ বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, সকালে খবর পেয়ে উখিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই আসল ঘটনা জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড