• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় আসামির ১০ বছরের কারাদণ্ড

  আনোয়ার পারভেজ, নাটোর

১৯ জুন ২০২৩, ১৬:৫৮
মাদক মামলায় আসামির ১০ বছরের কারাদণ্ড
১০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি (ছবি : অধিকার)

নাটোরে শাহ আলম নামে একজনকে মাদক মামলায় ১০ বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। নাটোরের সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক মো. শরিফ উদ্দিন সোমবার দুপুরে এই রায় ঘোষণা করেন।

জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেন তিনি। শাহ আলম রাজশাহী জেলার বিনোদপুর থানার চর সাতবাড়িয়া এলাকার সাইফুল ইসলামের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, ২০২১ সালের ১২ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর কার্যালয়ের একটি দল অভিযানে নামে। এদিন বিকাল সাড়ে তিনটার দিকে নাটোর সদর উপজেলার নারায়ণ পাড়া এলাকায় নাটোর রাজশাহী মহাসড়কের ওপর বিভিন্ন বাসে তল্লাশি চালায়।

এ সময় রাজশাহী থেকে ঢাকা গামী ন্যাশনাল ট্রাভেলসের একটি এসি বাস তল্লাশি করে বাসের যাত্রী শাহ আলমের কাছে ৬০ বোতল ফেনসিডিল পাওয়ায় তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে নাটোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক মো. শরিফ উদ্দিন সোমবার এই রায় ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড