• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাউফলে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুইজন হাসপাতালে

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

১৯ জুন ২০২৩, ১৫:৫৩
বাউফলে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুইজন হাসপাতালে

পটুয়াখালীর বাউফল উপজেলায় সিলিন্ডার বিস্ফোরণে সোহাগ হাওলাদার (৪০) ও লিটন নামে দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বগা বন্দর বাজারে ইউনিক ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।

সোহাগের বাড়ি মদনপুর ইউনিয়নের দ্বীপাশা গ্রামে এবং লিটনের বাড়ি লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে।

স্থানীয় ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, লিটন পেশায় একজন অটো চালক। ঘটনার দিন সকাল সাড়ে ১০টার দিকে সোহাগের দোকানে মামা লিটন হাওলাদার অটো নিয়ে ঝালাই করতে দোকানে আসেন। তার ওই গাড়ি ঝালাই করার সময় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই দগ্ধ হন দোকান মালিক সোহাগ ও মামা লিটন। তাদেরকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অবস্থার অবনতি দেখে তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে (সেবাচিম) প্রেরণ করা হয়।

সরজমিনে দেখা গেছে, দোকানের সামনে রাস্তার পাশে ৩টি অটোরিকশা পুড়ে গেছে। দোকানের মাথার উপরের ভিতরে ওবারান্দার টিন পেপার কাগজের মতো ছিঁড়ে এক যায়গা থেকে অন্য যায়গায় উড়ে গেছে।

পাশের দোকানদার বিমল চন্দ্র বলেন, আমরা কাজ করছি, এমন অবস্থায় শুনি বিকট শব্দ হয়েছে। তাকিয়ে দেখি একজনকে রাস্তার ঐ পাশে উড়িয়ে ফেলেছে। দোকানের চারদিকে ধোয়া আর ধোয়া, শব্দে আমার কান বন্ধ হয়ে গিয়েছিল, কিছু শুনতে পাইনি। পরে দৌড়ে গিয়ে দেখি দোকানে মাথার উপরের টিন কাগজের মতো ছিঁড়ে গেছে। পাশে ইটের দেয়াল ভেঙে পড়ে গেছে। এই অবস্থা দেখে আমার শরীর এখনো ধরধর করে কাঁপছিল।

বগা তদন্তে কেন্দ্রের এসআই সোহেল মাহমুদ বলেন ঘটনা তথ্য পাবার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে যাই। দু'জনার শরীরের অধিকাংশ চামড়া পুড়ে গেছে। পরে আহতদের গুরুত্ব অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কর্তব্যরত ডাক্তার দিবা দেবনাথ জানান, তার শরীরের বিভিন্ন অংশ পুরে গেছে। তাদেরকে উন্নত চিকিৎসার প্রয়োজন। তাদেরকে বরিশাল পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড