• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির প্রাচীর ভাঙচুরের ঘটনায় পুলিশের দ্বারস্থ সাংবাদিক

  রেজা রায়হান, পত্নীতলা (নওগাঁ)

১৯ জুন ২০২৩, ১৪:৩১
বাড়ির প্রাচীর ভাঙচুরের ঘটনায় পুলিশের দ্বারস্থ সাংবাদিক

নওগাঁর নজিপুর পৌরসভার বাসস্ট্যান্ড এলাকা সংলগ্ন ওয়াল্টন প্লাজার পেছনে একটি বাড়ির প্রাচীর ভাঙচুর করা হয়েছে মর্মে থানায় অভিযোগ দায়ের করেছেন বাড়ির মালিকের ছেলে আবু শাহরিয়ার সিদ্দিকী শান্ত।

শাহারিয়ার সিদ্দীকী শান্ত জানান, গতকাল রবিবার (১৮ জুন) তিনিসহ তার বাবা-মা বাসায় ছিলেন না। এদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে বাসার ভাড়াটিয়ারা তাকে ফোন করে জানায় প্রতিবেশী বাড়িওয়ালা রহিমা খাতুন (৪৮) লোকজন এনে তার বাড়ির প্রাচীর ভাঙচুর করছে। খবর পেয়ে তিনি তৎক্ষণাৎ বাড়িতে গিয়ে দেখেন তার বাড়ির সীমানা প্রাচীরের ইটগুলো ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। শান্ত আরও জানান দীর্ঘদিন যাবৎ ওই প্রতিবেশীর সাথে বাসার পার্শ্বের গলি নিয়ে ঝামেলা চলছে যা পৌরসভায় বিচারাধীন আছে। পৌরসভা এখনো কোন রায় দেননি, অথচ এরই মধ্যে আজ বাড়িতে কেউ নেই দেখে লোকজন লাগিয়ে আমাদের প্রাচীর ভেঙে দিয়েছে, যার ফলে ভবনটি এখন অনেকটাই ঝুঁকিপূর্ণ অবস্থানে। আমাদের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। তিনি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের জন্য আইনগত সহায়তা চান।

এ বিষয়ে রবিবার রাতেই থানায় একটি লিখিত অভিযোগ করেন শান্ত। পত্নীতলা থানা পুলিশ অভিযোগের সত্যতা নিশ্চিত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেবার আশ্বাস দিয়েছেন। তবে স্থানীয় মেয়র রেজাউল করিম চৌধুরীকে তার কার্যালয়ে না পেয়ে একাধিকবার ফোনে কথা বলার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে।

এ বিষয়ে পৌরবাসীর অনেকদিনের অভিযোগ- নজিপুর পৌর এলাকার বাসা-বাড়ির কোনো জটিলতায় কোনোদিনও মেয়রকে পাওয়া যায় না। নিজের ভোট নষ্টের ভয়েই না-কি টানা দুইবার ক্ষমতায় থাকা এই মেয়র তার পৌর এলাকার সব ধরনের বিচার-সালিস এড়িয়ে চলেন।

শাহরিয়ার শান্ত নজিপুর প্রেসক্লাবের একজন সক্রিয় সদস্য। এ বিষয়ে নজিপুর প্রেসক্লাব এক বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে এর সুষ্ঠু বিচার দাবি করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড