• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইনের চালানসহ মাদক কারবারি গ্রেফতার

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৯ জুন ২০২৩, ১৩:৫৩
হেরোইনের চালানসহ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ হেরোইন, ফেন্সিডিল, নগদ টাকা এবং স্বর্ণালংকারসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি জিয়ারুল ইসলাম গোদাগাড়ী পৌর এলাকার এক নম্বর ওয়ার্ডের কসাইপাড়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

আজ সোমবার (১৯ জুন) রাত পৌনে ৪টার দিকে রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের নির্দেশে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহেল রানা এবং অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানা কামরুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে সাড়ে সাত কেজি হেরোইন, ১৮ বোতল ফেন্সিডিল, হেরোইন বিক্রির ২৪ লক্ষ ৫০ হাজার নগদ টাকা এবং ২৫৮ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য আনুমানিক সাড়ে সাত কোটি টাকা এবং উদ্ধারকৃত স্বর্ণালংকারের মূল্য প্রায় বিশ লক্ষ টাকা। অভিযানের প্রথম পর্যায়ে জিয়ারুলের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তল্লাশির এক পর্যায়ে তার বাড়িতে বিশাল একটা আধুনিক এবং সুরক্ষিত স্টিলের তৈরি ভল্ট পাওয়া যায়। ভল্টের চাবির জন্য অনুরোধ করা হলেও জিয়ারুল চাবি না দেয়ায় এবং গোয়েন্দা তথ্য থাকার কারণে ভল্ট ভাঙার জন্য ফায়ার সার্ভিসকে আহ্বান জানানো হয়।

ফায়ার সার্ভিস এবং পুলিশের যৌথ প্রচেষ্টায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে ভল্ট ভেঙে তার ভিতর থেকে বাকি সাত কেজি হেরোইন এবং উক্ত টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। টাকা এবং স্বর্ণালংকারের বৈধ হিসাব দিতে ব্যর্থ হওয়ায় সেগুলোকে উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে জিয়ারুল জানান, তিনি দীর্ঘদিন ধরে হেরোইনের ব্যবসা করেন। সীমান্ত থেকে বাহকের মাধ্যমে হেরোইন এনে বাড়িতে মজুদ করেন এবং সুবিধা মতো দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করেন বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড