• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোটেলে ঘোড়ার মাংস বিক্রির ঘটনায় তিনজনের নামে গ্রেফতারি পরোয়ানা 

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

১৬ জুন ২০২৩, ১২:১১
হোটেলে ঘোড়ার মাংস বিক্রির ঘটনায় তিনজনের নামে গ্রেফতারি পরোয়ানা 
ঝুমুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট (ছবি : অধিকার)

লক্ষ্মীপুরে পৌর শহরে ঝুমুর হোটেলে ঘোড়ার মাংস বিক্রয়ের অপরাধে তিনজনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক তারেক আজিজ আসামিদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

জানা গেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের সফির মিয়ার ছেলে আব্দুল কাদের গত ১৪ জুন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৮০১/২৩ইং।

মামলার আসামিরা হলেন- ঝুমুর হোটেল মালিক মো. সবুজ (৪০), মো. রিয়াজ (২৩) ঘোড়ার মাংস বিক্রেতা চৌধুরী ওরফে চৌধুরী কসাই (৪৫)।

বৃহস্পতিবার মামলার বাদী আব্দুল কাদের বলেছেন, গত ১৭ মে (বুধবার) দুপুর ২টার দিকে দক্ষিণ মজুপুর গ্রামের ঝুমুর হোটেল এলাকায়, ঝুমুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে দুপুরে খাওয়ার খাবার জন্য আমি খাটি তাজা মাংস অর্ডার করি। এরপর তিনি আমাকে গরুর তাজা মাংসের বদলে ঘোড়ার মাংস দেন। এতে সন্দেহ হলে আসামি সবুজ, রিয়াজসহ তাদের জিজ্ঞেস করলে আসামিরা তাজা খাঁটি গরুর মাংস সকালে রান্না করা হয়েছে বলে নির্দ্বিধায় খাবার খেতে বলেন। এরপর খাবার খেয়ে বিল পরিশোধ করে আমি চলে আসি।

তিনি আরও বলেন, পরবর্তীকালে গত ১৯ মে ঝুমুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক ও মাংস ব্যবসায়ী চৌধুরী কসাই নামক ব্যক্তিকে গরুর মাংস বলে ঘোড়ার মাংস বিক্রি করার সময় হাতে নাতে ধরে পুলিশ। এ সময় গরুর মাংস বলিয়া ঘোড়ার মাংস খাবার পরিবেশন করার অপরাধে ঝুমুর হোটেল মালিক সবুজ এবং মাংস ব্যবসায়ী চৌধুরী কসাইকে আটক করা হয়।

তার দাবি, কাস্টমার সাথে প্রতারণার ও বিশ্বাস ভঙ্গের অপরাধে ন্যায় বিচার পাওয়ার লক্ষে এবং প্রতারক ঘোড়ার মাংস বিক্রেতা, ক্রেতার শাস্তি দাবিতে আমি তাদের বিরুদ্ধে মামলা দায়ের করি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড