• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোকান থেকে ২৪ লাখ টাকার স্বর্ণালঙ্কার হাতিয়ে নিল চোরেরা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৬ জুন ২০২৩, ১১:৫২
দোকান থেকে ২৪ লাখ টাকার স্বর্ণালঙ্কার হাতিয়ে নিল চোরেরা
স্বর্ণালঙ্কার চুরি যাওয়ায় মালামাল শূন্য দোকান (ছবি : অধিকার)

কুড়িগ্রামের চিলমারীতে স্বর্ণের দোকানে প্রায় ২৪ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরির ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। গত বুধবার দিবাগত রাতে উপজেলার থানাহাট ইউনিয়নের এলএসডি মোড় থেকে রনি মোড় সড়কে মামা ভাগ্নে জুয়েলার্সে চুরির ঘটনাটি ঘটেছে।

দোকানের মালিক জানিয়েছেন, প্রায় ২৪ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ছিল দোকানটিতে। এ ঘটনার পর গতকাল বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম।

তিনি সাংবাদিকদের জানান, চুরির ঘটনাটি পরিকল্পিত কিনা তা তদন্ত করে দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

সরেজমিনে জানা যায়, বুধবার দিবাগত রাতে মামা ভাগ্নে জুয়েলার্সের পিছনের দরজা ভেঙে দোকানের ভিতরে প্রবেশ করে প্রথমে দোকানটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে সিসি টিভি ভেঙে ফেলে দুর্বৃত্তরা। পরে দোকানে থাকা স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

দোকানের মালিক ধীরেনদ্রনাথ বর্মণ জানান, গতকাল রাত এগারোটার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। এরপর আজ সকালে দোকানে এসে সবকিছু উল্টা পাল্টা বা এলোমেলো অবস্থায় দেখতে পান।

তিনি জানিয়েছেন, এ সময় তার দোকানে থাকা সাত কেজি পরিমাণ রুপা, স্বর্ণ ছিল ৬ থেকে ৭ ভরি, স্বর্ণের চুড়ি ৮ জোড়া এবং নগদ অর্থ ১০ হাজার টাকা লোপাট করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ২৪ লাখ টাকার মালামাল খোয়া গেছে।

তিনি বলেছেন, পিছনের দরজা কেটে ভিতরে ঢুকে তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এরপর দোকানে থাকা তিনটি সিসিটিভি ক্যামেরা ভেঙে ফেলে। তারা রাত ২টা থেকে ৩টার মধ্যে এ কাজ করেছে। তবে পূর্ব পরিকল্পিতভাবে চুরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

চিলমারী মডেল থানার ওসি (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, চুরির ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড