• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে সর্পদংশনে কিশোরীর মৃত্যু 

  মো. হেলাল হোসেন, মাগুরা

১৪ জুন ২০২৩, ১৪:৪৯
প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে সর্পদংশনে কিশোরীর মৃত্যু 

মাগুরায় বিষাক্ত সাপের কামড়ে স্বর্ণালী খাতুন ১৫ নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। গত সোমবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে।

স্বর্ণালী খাতুন (১৫) মাগুরা সদর উপজেলা কুচিয়ামোড়া ইউনিয়নের বড়শলই গ্রামের মঞ্জুর বিশ্বাসের মেয়ে। সে বছর বড়শলই মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

নিহত স্বর্ণালী খাতুনের বাবা মঞ্জুর বিশ্বাস জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঘুমাতে যাওয়ার আগে বাড়ির পাশে কাচা টয়লেটে যায় স্বর্ণালী। টয়লেট থেকে ফিরে এসে গায়ে জ্বালা যন্ত্রণা করছে বলে তাদেরকে জানায়। এ সময় তারা স্থানীয় বড়শলই বাজারে পল্লী চিকিৎসকের কাছে তাকে নিয়ে যায়।

তিনি আরও জানান, চিকিৎসক তাকে সাপে কাটতে পারে মরমে জানিয়ে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। রাতে তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত বারোটার দিকে তার মৃত্যু হয়।

মাগুরা সদর হাসপাতালে কর্মরত পুলিশ কনস্টেবল সোহেল রানা জানান, রাতে সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসা রত অবস্থায় কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়েছে। সাপের কামড়ে নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে সেটি তদন্ত করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড