• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেশাজাতীয় ইনজেকশনসহ দুই নারী শ্রীঘরে

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৩ জুন ২০২৩, ১৬:৫৬
নেশাজাতীয় ইনজেকশনসহ দুই নারী শ্রীঘরে
গ্রেফতারকৃত নারী মাদক কারবারিরা (ছবি : অধিকার)

সিরাজগঞ্জে ৯৭৮ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ দুইজন নারী মাদক কারবারিকে আটক করেছে র্যাব-১২ সদস্যরা। আজ মঙ্গলবার ভোররাতে সিরাজগঞ্জ সদর থানার রহমতগঞ্জ কাঠেরপুল চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দিনাজপুর জেলার হাকিমুর থানার মংলাপাড়া গ্রামের আব্দুল করিমের স্ত্রী মোছা. পারুল (৫৩) ও একই থানার খাসুরিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোছা. আমেনা খাতুন (৫১)।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. আবুল হাশেম সবুজ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার ভোররাতে সদর থানার কাঠেরপুল চৌরাস্তা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ওই দুই নারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৭৮ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড