• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ভটভটির ধাক্কায় অটোরিকশাযাত্রীর মৃত্যু

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১১ জুন ২০২৩, ১৫:৫০
সড়কে ভটভটির ধাক্কায় অটোরিকশাযাত্রীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সিরাজগঞ্জের রায়গঞ্জে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশার মুকুল হোসেন (৫৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও এক যাত্রী।

গতকাল শনিবার (১০ জুন) বিকাল ৫টার দিকে ধানগড়া-চান্দাইকোনা আঞ্চলিক সড়কে ধানগড়া ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত মুকুল হোসেন চান্দাইকোনা ইউনিয়নের সেনগাঁতী গ্রামের মজিবর রহমানের ছেলে এবং আহত মিজানুর রহমান কাজীপুর উপজেলা হাসুড়িয়া গ্রামের জয়েন উদ্দিনের ছেলে।

স্থানীরা জানায়, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশা ধানগড়া ব্রিজ অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রী মুকুল ও মিজানুর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মুকুলকে মৃত বলে ঘোষণা করেন।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ভটভটির সঙ্গে সংঘর্ষে অটোরিকশার মুকুল হোসেন নামে এক যাত্রী মারা গেছেন। অপর এক যাত্রী আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড