• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলা করে বিপাকে বাদী, সুষ্ঠু বিচারের দাবিতে প্রতিবাদ

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১১ জুন ২০২৩, ১৩:৩৮
মামলা করে বিপাকে বাদী, সুষ্ঠু বিচারের দাবিতে প্রতিবাদ

জমি জমা সংক্রান্ত জেরে প্রতিবেশীর হামলায় রক্তপাত জখম হয়ে, ন্যায় বিচারের জন্য আদালতে মামলা করে বিপাকে পড়েছেন রাজশাহীর মোহনপুর থানাধীন সোহরাব আলীর পরিবার। গতকাল শনিবার (১০ জুন) রাজশাহী মডেল প্রেসক্লাবে আয়োজিত একটা সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ভুক্তভোগী সোহরাব আলী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ত ২০ এপ্রিল দুপুরে জমি জমা সংক্রান্ত জেরে আমার প্রতিবেশী জালাল (৫০) পিতা বাদল। সেকেন্দার আলী (৫২) পিতা মৃত ছবের আলী, ওসমান আলী (৪৫), ইসমাইল (৪০) সহ একটি সংঘবদ্ধ দল আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা করে। তাদের হামলায় আমরা গুরুতর আহত হই। আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে আমি নিজে গুরুতর জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হই।

চিকিৎসা শেষে মোহনপুর থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারণে সেই মামলা না নিয়ে আমাকে আদালতে মামলা করার পরামর্শ দেন এবং থানা থেকে চলে যেতে বলেন। নিরুপায় হয়ে রাজশাহী আদালতে ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/(২)/১১৪ দ: বি: ধারায় আমি মামলা দায়ের করি।

লিখিত বক্তব্যে তিনি বলেছেন, সেই মামলায় আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন আদালত। অথচ দীর্ঘ সময় পেরিয়ে গেলেও আসামিদের অজ্ঞাত কারণে গ্রেফতার করছে না মোহনপুর থানা পুলিশ।

তিনি আরও বলেন, এছাড়া আসামিদের গ্রেফতারী পরোয়ানা থাকলেও থানা পুলিশের সামনেই প্রকাশ্যে চলাফেরা এবং আমাদের ভয়-ভীতি ও মামলা তুলে না নিলে আমাদের পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছে।

অভিযোগ করে তিনি বলেন, এমতাবস্থায় আমি ও আমার পরিবার নিরুপায় হয়ে পড়েছি। যে কোনো মুহূর্তে আসামীগণ আমাদের উপর আবারও হামলা চালাবে বলে আশঙ্কা করছি।

ভুক্তভোগীর দাবি, সংবাদ সম্মেলনের মাধ্যমে আমিসহ আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা ও ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড