• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটি টাকার ভারতীয় শাড়ীসহ দুই চোরাকারবারি শ্রীঘরে

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৭ জুন ২০২৩, ১৪:২১
কোটি টাকার ভারতীয় শাড়ীসহ দুই চোরাকারবারি শ্রীঘরে

চট্টগ্রামের মিরসরাইয়ে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ীসহ দুইজন চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (৫ জুন) দিবাগত রাত পৌনে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌরবাজারে ফুটওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দুইটি হাইচ মাইক্রোবাস জব্দ করা হয়। গাড়ী তল্লাশি করে ৩১টি গাইডের ভেতর দুই হাজার ৩০৫টি শাড়ী জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

এ সময় গাড়ীর চালক উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে সোহাগ (৩৭) ও ১২নং খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের নুরুল হকের ছেলে রেজাউল করিমকে (২৬) গ্রেফতার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, কতিপয় চোরাকারবারি সীমান্ত এলাকা থেকে ভারতীয় শাড়ী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রাত পৌনে ৩টায় মহাসড়কের মিরসরাই পৌর বাজারে ফুটওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দুইটি হাইচ মাইক্রোবাস গাড়ী জব্দ করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীকালে গাড়ী তল্লাশি করে ভেতরে থাকা ৩১টি গাইডের মধ্যে দুই হাজার ৩০৫টি শাড়ী জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

পুলিশ কর্মকর্তা বলেছেন, গাড়ী চালক সোহাগ ইতিপূর্বেও ভারতীয় শাড়ী চোরাচালান করার সময় আমাদের হাতে আটক হয়েছিল। জেল থেকে বের হয়ে সে পুনরায় চোরাচালানে জড়িয়ে পড়ে। জব্দকৃত গাড়ী দুইটির মূল্য প্রায় ৫৪ লাখ টাকা। গাড়ীর চালকদের আটক করা হয়েছে।

চোরাচালানের সাথে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড