• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

০২ জুন ২০২৩, ১৩:১৯
সোনারগাঁয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদীতে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৩তম তিরোধান উৎসব উপলক্ষে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১ জুন) ভ্রাম্যমাণ আদালত আশ্রমের আশপাশের এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. ইব্রাহিম।

জানা যায়, উপজেলার বারদীতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৩তম ধীরেধান উৎসব আগামীকাল শনিবার থেকে শুরু হবে। ধীরেধান উৎসবে হিন্দু সম্প্রদায়ের লোকজন বাংলাদেশ, ভারত, নেপাশসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে এখানে আসেন। লোকনাথ ভক্তদের নির্বিঘ্নে চলাচলের সুবিধার্থে সোনারগাঁ উপজেলা প্রশাসন লোকনাথ আশ্রমের আশপাশের অবৈধ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।

সোনারগাঁ উপজেলা কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম বলেন, হিন্দু সম্প্রদায়ের অত্যধিক গুরু শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের আগত ভক্তদের চলাচল নির্বিঘ্নে করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পাশাপাশি যত্রতত্র কোনো প্রকার দোকান পাট বসতে না পারে সে জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। কেউ দোকানপাট বসালে উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড