• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে আ. লীগের সাংসদ বকুলের বিরুদ্ধে হত্যা মামলা

  আনোয়ার পারভেজ, নাটোর

০২ জুন ২০২৩, ১৩:১৩
নাটোরে আ. লীগের সাংসদ বকুলের বিরুদ্ধে হত্যা মামলা
এমপি শহিদুল ইসলাম বকুল (ফাইল ছবি)

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগ দলীয় এমপি শহিদুল ইসলাম বকুলের বিরুদ্ধে আদালতে একটি হত্যাকাণ্ডের বিষয়ে নালিশী মামলা জমা দেয়া হয়েছে। নাটোরের বাগাতিপাড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সাঈদ অভিযোগটি আমলে নিয়ে আগামী ১৫ জুন এ বিষয়ে আদেশ দেয়ার কথা জানিয়েছেন।

বাদী জেলার বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া গ্রামের মৃত আইয়ুব আলীর স্ত্রী মোছা. শাহানাজ পারভীন (৫০) তার মামলায় অভিযোগ করেন, বাগাতিপাড়া উপজেলার স্যানালপাড়া গ্রামের মো. মহিদুল ইসলাম (৩৬), মাড়িয়া গ্রামের মো. মিজানুর রহমান (৩৬) ও মো. মাইনুল ইসলাম (৩২) এবং মো. আব্দুল মজিদ দীর্ঘদিন থেকে তার স্বামী আইয়ুব আলীর কাছে মিথ্যা অভিযোগে টাকা দাবি করে আসছিল। পরে প্রধান অভিযুক্ত শহিদুল ইসলাম বকুল এমপি নির্বাচিত হওয়ায় তারা আরও শক্তিশালী হয়। 

তাদের পরামর্শে শহিদুল ইসলাম বকুল এমপি তার স্বামীকে এমপির বাড়িতে ডেকে পাঠায়। অভিযুক্তরা ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে তিনি ও তার স্বামী এবং সাক্ষীদের অভিযুক্তরা এমপি শহিদুল ইসলাম বকুলের বাড়িতে নিয়ে যান। 

এ সময় এমপি বকুল সকলের সামনে বলেন, মাড়িয়া গ্রামের সবাই চোর। এই শালাকে বেধে ফেল। সাদা স্ট্যাম্পে সই নে। সই না দিলে গাছে ঝুলিয়ে মারপিট কর। অভিযুক্তরা তার স্বামী আইয়ুব আলীকে বেঁধে ফেলে। এ সময় এমপি বকুল নিজে হাতে তার স্বামীকে চড়-থাপ্পড় মারতে থাকেন। এক পর্যায়ে তার স্বামী মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, সে সময়ই তিনি বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ এমপির বিরুদ্ধে মামলা নেয়নি। স্বামী হত্যার বিচারের আশায় তিনি বৃহস্পতিবার বাগাতিপাড়া আমলী আদালতে পুনরায় নালিশী অভিযোগ দায়ের করেছেন।

বাদীর আইনজীবী এ বিষয়ে জানতে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের দলীয় এমপি শহিদুল ইসলাম বকুলের মোবাইল ফোনে কল করা হলে তার পিএস অভি নামে একজন ফোন রিসিভ করে এমপি সংসদে বাজেট অধিবেশনে আছেন জানিয়ে কথা বলেন। 

অভি বলেন, এমপি শহিদুল ইসলাম বকুলের বিরুদ্ধে করা এই অভিযোগ একেবারেই অসত্য।এমপির বাড়িতে সেদিন মারপিট বা হত্যাকাণ্ডের কোনো ঘটনা ঘটেনি। কারো বুদ্ধিতে ষড়যন্ত্রমূলক ভাবে এমন অসত্য অভিযোগ করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড