• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোটেল মালিককে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

  সুমন খান (লালমনিরহাট)

০১ জুন ২০২৩, ১৬:৪৭
হোটেল মালিককে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাটের হাতীবান্ধায় হোটেলের খাদ্যে বিষাক্ত পয়জন মিশিয়ে মালিককে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন হোটেল মালিক আতিয়ার রহমান। আজ বৃহস্পতিবার সকালে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন হোটেল মালিক আতিয়ার রহমান।

ঘটনাটি হাতীবান্ধা উপজেলার দই খাওয়া বাজারের রেদোওয়ান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে ঘটেছে।

হোটেল মালিক আতিয়ার রহমান সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় আমার ব্যবসা প্রতিষ্ঠান রেদোওয়ান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে কয়েকজন নাস্তা করে বাড়িতে যাওয়ার পর অসুস্থ হয়ে মেডিক্যালে ভর্তি হন।

জানা গেছে, ওই হোটেলে নাস্তা করে বাড়িতে যাওয়ার পর অসুস্থ হয়ে মেডিক্যালে ভর্তি হয়েছেন ৪২ জন ব্যক্তি। পরেরদিন ওই দোকানের সিসি ফুটেজ চেক করে দেখা যায় একই এলাকার মৃত্যু বিজেন্দ্র নাথ বর্মণের ছেলে বসন্ত কুমার বর্মণ হোটেল মালিক আতিয়ার রহমানের খুব কাছের বন্ধু হওয়ায় হোটেলের ভিতর প্রবেশ করে রান্না অবস্থায় চুলার উপর থাকা বুটের ডালে ও মিষ্টির পাতিলে বিষাক্ত পয়জন মিশিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

এ ঘটনায় আতিয়ার রহমান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এ সময় হোটেল মালিক ঘটনার সাথে জড়িতদের তদন্ত করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন।

এ বিষয়ে ওই অভিযুক্ত ব্যক্তি বসন্ত কুমার এর সাথে যোগাযোগ করা হলে তার দেখা পাওয়া যায়নি, একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ শাহআলম বলেন তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড