• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলা প্রশাসকের অপসারণের দাবীতে মানিকগঞ্জে আ. লীগের বিক্ষোভ

  রফিক খান, মানিকগঞ্জ

২৫ মে ২০২৩, ১৬:৫২
জেলা প্রশাসক

মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের অপসারণ দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সদর থানা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার(২৫ মে) বেলা ১১টায় মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ‘এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড, মানিকগঞ্জ প্লান্ট স্থাপন’ প্রকল্প নামে মানিকগঞ্জের সদর উপজেলার জাগীর ইউনিয়নে ভূমি অধিগ্রহণের জন্য একটি উদ্যোগ নেয় স্বাস্থ্য মন্ত্রণালয়। কিন্তু সরকারি অর্থ লোপাটের অপচেষ্টার অভিযোগে স্থানীয় জেলা প্রশাসনের হস্তক্ষেপে প্রকল্পের ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া স্থগিত হয়। এ বিষয় নিয়ে জাতীয় দৈনিকে সংবাদ প্রচার হলে জেলা প্রশাসকের বক্তব্যকে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা অশালীন ও কটুক্তি বলে মন্তব্য করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, উন্নয়ন কাজ বাধাগ্রস্থ করার লক্ষে একটি মহল চক্রান্ত করছে। সরকারের এই প্রকল্পটি হলে এখানে তথা আশপাশের এলাকার হাজার-হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে, বেকারত্ব দূর হবে। অনতিবিলম্বে প্রকল্পের অগ্রগতি এবং জেলা প্রশাসকের অপসারণ না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতাকর্মীরা।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি ইস্রাফিল হোসেনের সভাপতিত্বে এ সময় মানিকগঞ্জ পৌরসভার মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার, যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বক্তব্য রাখেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড