• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধান ক্ষেতে পড়ে ছিল নারীর গলিত মরদেহ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৩ মে ২০২৩, ১৬:৪০
ধান ক্ষেতে পড়ে ছিল নারীর গলিত মরদেহ
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৩ মে) দুপুরে রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের ভকরগাঁও এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভকরগাঁও গ্রামের এক কৃষকের ধান কর্তন করতে যায় কয়েকজন শ্রমিক। এ সময় ধান ক্ষেতের মাঝখানে গলিত লাশটি পরে থাকতে দেখে। পরে তারা বিষয়টি ছড়িয়ে দেয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের ধারনা- ওই নারীকে হত্যা করে বেশ কয়েকদিন আগে সেখানে ফেলে রেখেছিল দুর্বৃত্তরা। সে কারণে শরীরের বেশিরভাগ অংশ গলে মাটির সাথে মিশে যায়। তার অংশ বিশেষ গলে যাওয়ায় চেনার কোনো উপায় নেই। তবে যারা এমন জঘন্য কাজ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে প্রশাসনের প্রতি অনুরোধ জানান তারা।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম জানান, উদ্ধারকৃত নারীর পরিচয় পাওয়ায় যায়নি। মরদেহটি ময়নাতদন্ত জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড