• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চানাচুরের লোভ দেখিয়ে শিশুর সঙ্গে পাশবিকতা চালাল দোকানি

  আনোয়ার পারভেজ, নাটোর

২১ মে ২০২৩, ১৭:১৭
চানাচুরের লোভ দেখিয়ে শিশুর সঙ্গে পাশবিকতা চালাল দোকানি
ভুক্তভোগী শিশু শিক্ষার্থী (ফাইল ছবি)

নাটোরের বড়াইগ্রামে শুকুর আলী (৫০) নামে এক দোকানির বিরুদ্ধে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গতকাল শনিবার সন্ধ্যায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই শিক্ষার্থীর মা।

গত সোমবার উপজেলার জোনাইল ইউনিয়নের দ্বারিকুশী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত শুকুর আলী (৫০) উপজেলার দ্বারিকুশী ডাঙ্গাপাড়া গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার স্কুল চলাকালে ওই শিক্ষার্থী স্কুলের পাশে শুকুর আলীর মুদিখানার দোকানে চানাচুর কিনতে যায়। কিন্তু দোকানের সামনে কেউ না থাকার সুযোগে শুকুর আলী শিক্ষার্থীকে দোকান ঘরের ভিতরে ডেকে নিয়ে তার শ্লীলতাহানি করে। এই সময় ওই শিক্ষার্থীর চিৎকারে সহপাঠীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরক্ষণেই সে দোকান বন্ধ করে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনার পর স্থানীয় একটি প্রভাবশালী মহল আপোষের নামে সময় ক্ষেপণ করে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। অবশেষে শনিবার তার মা থানায় মামলা দায়ের করেন।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ মো. আবু সিদ্দিক জানান, ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড