• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাফলংয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের বর্ধিতসভা 

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

২১ মে ২০২৩, ১৪:২৩
জাফলংয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের বর্ধিতসভা 

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার রাতে উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন পর্যটন ভিউ রেস্টুরেন্টে অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক মো. মিজানুর রহমান মজনু মেম্বারের সভাপতিত্বে ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

উদ্বোধক হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন- বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. হোসেন আলী মাস্টার।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. শাহাদাৎ হোসেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফজাল শেখ, শেখ মুকিত, মিজানুর রহমান, মো. রিয়াজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইমাম উদ্দিন হিফজুরসহ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আর এর অংশীদারও হচ্ছেন জনপ্রতিনিধিরা।

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের মূল্যায়ন করতে হবে। গ্রামকে শহরে পরিণত করার প্রধান হাতিয়ার হচ্ছেন এই জনপ্রতিনিধিরা।

বাংলাদেশের ৫৫ হাজার মেম্বারদের সমন্বয়ে এই সংগঠন। সকল মেম্বারদের সুখে-দুঃখে এই সংগঠন এগিয়ে যাবে। আমরা আমাদের ন্যায্য দাবি আদায়ে কাজ করে যাবো। আমাদের মেম্বারদের ১১ দফা দাবি নিয়ে আমরা আন্দোলন করে যাবো।

তাই আমাদের ১ম দাবি হচ্ছে মেম্বারদের সম্মানী ভাতা বাড়াতে হবে।

জনগণের ভোটের নির্বাচিত মেম্বাররা যাতে অযথা নিপীড়ন, নির্যাতন ও হয়রানীতে না পড়েন সে বিষয়ে সবাইকে এগিয়ে আসতে হবে। আমারা ঐক্যবদ্ধ থাকলে ইনশাআল্লাহ আমাদের সকল যৌক্তিক দাবি দাওয়া পূরণ হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড