• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের পাঁচমাস পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৮ মে ২০২৩, ১২:২৪
অপহরণের পাঁচমাস পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার 

ঢাকার আশকোনা থেকে অপহরণের পাঁচমাস পর গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপহরণ মামলা দায়েরের এক মাস পর পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীকে গ্রেফতারের পর আসামির দেয়া তথ্য মতে বস্তাবন্দি লাশটি উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামি সমকামিতা ও ছিনতাইকারী গ্রুপের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

অপহরণ মামলায় গ্রেফতার আসামির দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার (১৭ মে) বিকালে শ্রীপুর পৌর ৮ নম্বর ওয়ার্ডের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের জৈনক রহিম মোল্লার বাড়ি থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে ডিএমপির দক্ষিণখান থানা পুলিশ।

নিহত যুবক আমির হোসেন (২৫) নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় তুলাচারা গ্রামের আবু তাহেরের ছেলে।

গ্রেফতার অপহরণকারী তারকে ওরফে তারেক আহমেদ (৩২) নাটোর সদর উপজেলা রুয়েরবাগ গ্রামের আব্দুল জ্বলিলের ছেলে।

মামলার বাদী নিহতের ভাই বিল্লাল হোসেন বলেন, গ্রেফতারকৃত অপহরণকারী আমার ভাইকে অপহরণের পর শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা এলাকায় নিয়ে একটি বাড়িতে আটকিয়ে রাখে। অপহরণকারী আমার ভাইকে নির্যাতন করে খুন করার পর বস্তাবন্দি করে গর্তে ফলে দেয়।

ডিএমপির দক্ষিণখান থানার উপ পরিদর্শক (এসআই) মোছা. রেজিয়া খাতুন বলেছেন, গত ১৩ এপ্রিল নিহতের বড়ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। এরপর থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর বিষয়ে বিস্তারিত জানতে পারি। গতকাল বুধবার নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার তাজুল ইসলাম জামে মসজিদ থেকে তাকে গ্রেফতার করি।

তিনি আরও বলেন, গ্রেফতারের পর তার দেয়া তথ্য মতে গাজীপুরের শ্রীপুর পৌরসভা এলাকার জৈনক রহিম মোল্লার বাড়ির পাশে একটি পরিত্যক্ত সেফটি ট্যাংকীর ভেতর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপহরণকারী একজন সমকামিতা গ্রুপের সক্রিয় সদস্য। তার একটি গে নামক গ্রুপের মাধ্যমে ফেসবুক মেসেঞ্জারে যুবকদের ডেকে এনে ছিনতাইয়ের পর ছেড়ে দেয়।

তিনি জানিয়েছেন, অভিযুক্ত আসামি নিহত যুবককে অপহরণের পর শ্রীপুরে এক সপ্তাহ যাবৎ ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে রাখে। এরপর গত বছরের ২৮ ডিসেম্বর মাওনা বাজার থেকে বস্তা ও রশি কিনে এনে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ বস্তায় ভরে গর্তে ফেলে রাখে। হত্যার পর অপহরণকারী এই বাড়িতে চারদিন অবস্থান করে নোয়াখালী জেলার হাতিয়ায় পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড