• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে পরিচয় মিলল উদ্ধার হওয়া শিশু লাশের

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৭ মে ২০২৩, ১৩:০০
অবশেষে পরিচয় মিলল উদ্ধার হওয়া শিশু লাশের

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়ামিন (৮) নামে এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১৬) সকালে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল শিক্ষার্থী ইয়ামিন ঢাকা জেলার মেরুল বাড্ডা এলাকার পিরোজ আলম মাসুদের ছেলে।

রূপগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক মিরাজ জানান, স্থানীয়রা মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠে অজ্ঞাত শিশুর মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রূপগঞ্জ থানা পুলিশ বালুর মাঠ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শিশুটিকে গলায় ফাঁশ দিয়ে হত্যার পর মধুখালী ভক্তবাড়ি এলাকার বালির মাঠে ফেলে যায়। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্কুল শিক্ষার্থীর মা আমেনা বেগম বলেন, গত সোমবার বেলা ১১টা থেকে স্কুল থেকে আশার পর থেকে ইয়ামিনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডাইরি করা হয়। পরে সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে জানতে পারি আমার ছেলেকে হত্যা করে একটি বালুর মাঠে ফেলে যায়।

তিনি আরও বলেন, মাসুদ আমার আগের স্বামী সে এক সময় পাগল হয়ে যাওয়ায় বাধ্য হয়ে আমি ফরিদ নামে একজনের সাথে সংসার শুরু করি। হয়তো এটা মানতে না পেরে আমার আগের স্বামী মাসুদ এমন ঘটনা ঘটিয়েছে। মামলা করেছি বাকিটা পুলিশ বের করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড