• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে অভিমানে তরুণীর আত্মহত্যা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৪ মে ২০২৩, ১৩:৪৮
প্রেমিকের সঙ্গে অভিমানে তরুণীর আত্মহত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকের সঙ্গে অভিমান করে মোসা. তামান্না আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে।

গতকাল রবিবার (১৩ মে) রাত ১১টায় তাদের বসবাসরত ভাড়াটিয়া বাড়ি হিরাঝিল ৮নং গলির সখিনা বেগমের দুই তলা বাসায় ফাঁসি দিয়ে মৃত্যুবরণ করে বলে জানান তার স্বজনরা।

তামান্না আক্তার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মধ্যপাড়া এলাকার বাসিন্দা মমিন মোল্লার মেয়ে।

প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ তুলে তামান্নার মামা শরিফুল আলম সৌরভ সাংবাদিকদের বলেছেন, আমার খালার সঙ্গে মামুন খান শুভ (২৮) নামক এক ছেলের সঙ্গে দীর্ঘদিন দুই বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল। ইতিপূর্বেও তার তাদের সম্পর্ক চলাকালীন সময়ে নানান ঝামেলার সৃষ্টি হয়েছিল।

তিনি আরও বলেন, আমার খালা গত ১৬-৪-২০২৩ তারিখ তার প্রেমিকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। তাদের সম্পর্ক গভীর হওয়ায় তারা কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে থাকতেন।

তিনি জানান, এক পর্যায়ে তাদের উভয় পক্ষের মীমাংসা না হওয়ায় গতকাল রাতে সে তাদের নিজ বাসায় আত্মহত্যা করেছেন। পরে পুলিশ এসে লাশটি নিয়ে গেছেন।

অভিযুক্ত প্রেমিক মামুন খাম শুভ বরিশাল জেলার তাজে আলম হাওলাদারের ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গতকাল রাতে মোসা. তামান্না আক্তার নামে মেয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের অভিযোগ তামান্নার প্রেমিকের সঙ্গে অভিমান করে এ ঘটনা ঘটিয়েছেন সে। পরিবারের সদস্যদের সম্মতিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড