• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

১২ মে ২০২৩, ১৬:৫৩
চাঁপাইনবাবগঞ্জে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও উন্নয়নের লিফলেট বিতরণ করেছেন সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

আজ শুক্রবার বিকালে উপজেলার দুর্গম চরাঞ্চল দূর্লভপুর ইউনিয়নের গাইপাড়া এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়। এ সময় তিনি বলেন, নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন। আর আওয়ামী লীগ সরকার হলো জনবান্ধব ও উন্নয়নকারী সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেক মানুষকে সমৃদ্ধশালী করতে চান। যে কারণে প্রতিটি এলাকায় সরকারের প্রতিনিধি থাকতে হবে।

তিনি আরও বলেন, দেশ আজ উন্নয়নের রোল মডেল। এ অগ্রগতিকে ধরে রাখতে হলে আজকের তরুণেরা যে স্বপ্ন দেখেন, সেই স্বপ্নের বাস্তবায়ন ঘটাতে হবে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে ও চরাঞ্চলের উন্নয়নের ক্ষেত্রে নৌকা প্রতীক বিজয়ের বিকল্প নেই। ধারাবাহিকভাবে দেশ অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এতে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিউলী বেগম ও আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড