• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটা থানায় নবাগত ওসি বাবুল আক্তারের যোগদান

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১২ মে ২০২৩, ১২:৫৫
দেবহাটা থানায় নবাগত ওসি বাবুল আক্তারের যোগদান

সাতক্ষীরা জেলার দেওয়াটা থানার নবাগত অফিসার ইনচার্জ হিসেবে বাবুল আক্তার যোগদান করেছেন। গতকাল বৃহস্পতিবার পূর্বাহ্ণে তিনি থানার সদ্য সাবেক ওসি শেখ ওবায়দুল্লাহর কাছ থেকে অফিসার ইনচার্জ হিসাবে নতুন দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় নবাগত অফিসার ইনচার্জ বাবুল আক্তারকে ফুলের তোড়া দিয়ে বরণ করে দেন দেবহাটা থানার সদ্য সাবেক সফল ওসি শেখ ওবায়দুল্লাহ।

নবাগত ওসি বাবুল আক্তার ২০১০ সালে আউট সাইট ক্যাডেট হিসাবে সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর যশোরের বিভিন্ন থানায় সাব-ইন্সপেক্টর পদে তিনি সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করেন।

২০১৯ সালে বাবুল আক্তার ইন্সপেক্টর হিসাবে পদন্নোতি পান।ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে তিনি সাতক্ষীরা থানায় দায়িত্ব পালন করেন। এরপর তিনি সাতক্ষীরার ওসি ডিবি হিসাবে, ডিএসবির পরিদর্শক হিসাবে, কলারোয়া থানার ইন্সপেক্টর তদন্ত হিসাবে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন।

ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ছেলে বাবুল আক্তার। ব্যক্তিগত জীবনের তিনি দুই কন্যা সন্তানের জনক। দেবহাটা থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি অত্র এলাকার সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড