• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দক্ষিণ বঙ্গের সর্বকনিষ্ঠ প্রিন্ট দৈনিকের সম্পাদক হচ্ছেন মোস্তাকিম সাকিব 

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

১১ মে ২০২৩, ১৪:৩০
দক্ষিণ বঙ্গের সর্বকনিষ্ঠ প্রিন্ট দৈনিকের সম্পাদক হচ্ছেন মোস্তাকিম সাকিব 

ঐতিহ্যবাহী যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের কণ্ঠ পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পেতে যাচ্ছেন মোস্তাকিম আল রাব্বি সাকিব। সম্প্রতিই তিনি ভারপ্রাপ্ত সম্পাদক থেকে পূর্ণ দায়িত্ব গ্রহণ করবেন।

মোস্তাকিম আল রাব্বি সাকিব দীর্ঘ ৪ বছর যাবত দৈনিক প্রতিদিনের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। দৈনিক প্রতিদিনের কণ্ঠের প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক শাহিনুর রহমান পান্নার একমাত্র পুত্র সন্তান মোস্তাকিম আল রাব্বি সাকিব যার সূত্র ধরে তিনি পূর্ণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।

মোস্তাকিম আল রাব্বি সাকিব দৈনিক প্রতিদিনের কণ্ঠ পত্রিকা ছাড়াও যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে ২ বছরের অধিক সময় ধরে কর্মরত আছেন এবং ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অধিকারের মনিরামপুর উপজেলা প্রতিনিধি হিসেবেও তিনি দায়িত্বে আছেন।

সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি, দীর্ঘ দিন বার্তা সম্পাদক, নির্বাহী সম্পাদক, ভারপ্রাপ্ত সম্পাদকের মত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণের পরপরই তিনি দৈনিক প্রতিদিনের কণ্ঠ পত্রিকাকে আধুনিকায়নের দিকে জোর তাগিদ দিচ্ছেন। মাত্র ২৪ বছর বয়সে দক্ষিণ বঙ্গের সর্ব কনিষ্ঠ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ায় বিভিন্ন মহল থেকে তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড