• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে মারধর

  মো. মাহাবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

০৯ মে ২০২৩, ১৬:৪৯
জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে মারধর
বৃদ্ধ দম্পতী (ফাইল ছবি)

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার তিল্লি ইউনিয়নে জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে মারধর করে হাসপাতালে পাঠালেন ছেলে আব্দুল বাতেন।

এ ঘটনায় বাতেনের পিতা আন্নেছ আলি সাটুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আজ মঙ্গলবার (৯ মে) সকালে সাটুরিয়া থানা পুলিশ পিতার করা অভিযোগের ভিত্তিতে ছেলে আব্দুল বাতেনকে গ্রেফতার করে পরে তাকে আদালতে সোপর্দ করেন।

আন্নেছ আলি বলেছেন, গত রবিবার সকালে পারিবারিক কলহের জেরে আমার স্ত্রী উজালা বেগমের ডান হাতের কব্জি ভেঙে ফেলে ছেলে আব্দুল বাতেন।

তিনি আরও বলেন, ছেলে আমার গলা টিপে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করে। ঘরের ভেতর তামাক বিক্রির এক লক্ষ ৮০ হাজার টাকা আলমিরা ভেঙে নিয়ে যায় ছেলে ও তার স্ত্রী এলমা বেগম।

তিনি আরও জানান, ছেলে আ. বাতেন আমাদের কোনো ভরণ-পোষণ করে না বরং প্রতিবেশীদের কথায় আমাদের মাঝে মধ্যেই জমির জন্য অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারধর করে।

এ ঘটনায় আন্নেছ আলী বাদী হয়ে সাটুরিয়া থানায় তার ছেলে আ. বাতেন, ছেলের স্ত্রী এলমা বেগম, নাতী রাব্বি মিয়া ও রংমালাসহ চারজনের বিরুদ্ধে সোমবার থানায় মামলা করেন। পরে ছেলে আ. বাতেনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, পিতা আন্নেছ আলির করা মামলায় ছেলে আব্দুল বাতেনকে গ্রেফতার করে পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড