• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে পুলিশের অভিযানে ১১ চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৮ মে ২০২৩, ১৪:৪২
ভৈরবে পুলিশের অভিযানে ১১ চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কিশোরগঞ্জ ভৈরবে অভিযান চালিয়ে চিহ্নিত ১১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। রবিবার (৭ মে) মধ্যরাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার হৃদয় মিয়া, আশরাফুল আলম নিপুণ, সুজন মিয়া, রাজিব মিয়া, ভুবন মিয়া, সুমন মিয়া, গাছতলা ঘাট এলাকার তুরণ মিয়া, আশিক মিয়া, বিপ্লব মিয়া, চন্ডিবের এলাকার মারুফ মিয়া ও কুলিয়ারচর উপজেলার বরখারচর এলাকার আব্দুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান পরিচালনা করে ভৈরব থানা পুলিশের সদস্যরা। এ সময় চিহ্নিত ১১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ৭ মে মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করি। এতে করে ভৈরবের ছিনতাইসহ বিভিন্ন মামলার ১১ জন আসামিকে গ্রেফতার করেছি। পরে আজ সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড