• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সঙ্গীয় দলবলসহ অপহরণ চক্রের মূল হোতা টেকনাফের ছলে আটক

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৬ মে ২০২৩, ১৬:১৮
অপহরণ

কক্সবাজারের টেকনাফে দুর্গম পাহাড়ে অপহরণ চক্রের মূলহোতা হাফিজুর রহমান ওরফে ছলে উদ্দিনকে আটক করেছে র‍্যাব। এসময় তার ৫ সহযোগীকেও আটক করা হয়। সাথে একটি বিদেশি পিস্তল,দেশীয় তৈরী ১০ টি বন্দুক,গোলাবারুদ,দা ও ছুরিসহ বিভিন্ন আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (৫ মে) রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের পাহাড়ে র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল সাইফুল ইসলাম সুমনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

শনিবার (৬ মে) র‍্যাব-১৫ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে ছলে ডাকাতের উদ্বৃতি দিয়ে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মইন এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন,হাফিজুর রহমান ওরফে ছলে ডাকাত ও তার সহযোগী আলম ওরফে নুরু,আক্তার কামাল ওরফে সোহেল, নুরুল আলম ওরফে লালু,হারুনুর রশিদ এবং রিয়াজ উদ্দিন ওরফে বাপ্পি।

তিনি আরও জানান,সাম্প্রতিককালে টেকনাফ ও উখিয়ায় যেসব অপহরণ সংগঠিত হয়েছে সবগুলোর নেতৃত্বে দিয়েছে।তার নেতৃত্বে পাহাড়ে বিশাল একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে। যারা ইতোপূর্বে অর্ধশতাধিক অপহরণের ঘটনা ঘটিয়েছে। তাছাড়া ছলে ডাকাত আন্তর্জাতিক মানবপাচার চক্রের সদস্য এবং রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসার সাথে সম্পৃক্ত বলে দাবি করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড