• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় লক্ষীপূজার প্যান্ডেল নির্মাণকে কেন্দ্র করে দ্বন্দ্ব, আটক ৩

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৩ অক্টোবর ২০১৮, ২২:৩০
নওগাঁ
নওগাঁ ম্যাপ

নওগাঁর বদলগাছী উপজেলার মির্জাপুর গ্রামে লক্ষীপূজার প্যান্ডেল নির্মাণ করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়েছে। আহতরা বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারী চারজনকে তাৎক্ষণিকভাবে আটক করলেও অজ্ঞাত কারণে একজনকে ছেড়ে দিয়েছে পুলিশ। অপর তিনজনকেও ছেড়ে দেয়ার জোর প্রচেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর ছেলে শ্যাম রায়।

জানা গেছে, উপজেলার মির্জাপুর গ্রামে বুধবার লক্ষীপূজা উৎযাপন উপলক্ষে মঙ্গলবার দুপুরে পূজা পালনে প্যান্ডেল নির্মাণের কাজ করছিল স্থানীয় ডেকোরেটরের শ্রমিকরা। এ সময় প্রতিপক্ষ বিশ্বম কর্মকার (৫০) তার স্ত্রী অঞ্জনা কর্মকার (৪৫) ছেলে রিপন কর্মকার(২৮) ও পিন্টু কর্মকার (২৫) প্যান্ডেল নির্মাণকে কেন্দ্র করে দ্বন্দ্বের এক পর্যায়ে রতন রায় (৫৫) তার স্ত্রী বাসন্তি রাণীর(৪৮) উপর লাঠিসোটা নিয়ে হামলা করে। হামলার সময় প্রতিবেশী হরেন বর্মনের মেয়ে কাকলী (১৮) ও চঞ্চল বর্মনের মেয়ে মিষ্টি রাণী এগিয়ে আসলে তাদেরকে বেধড়ক মারপিট করে প্রতিপক্ষরা। হামলার খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি তাৎক্ষণিক পুলিশে খবর দেয়া হলে হামলাকারী চারজনকে আটক করে পুলিশ। পরবর্তীতে অজ্ঞাত কারণে অঞ্জনা কর্মকারকে ছেড়ে দেন পুলিশ।

ভুক্তভোগীর ছেলে শ্যাম রায় জানান, আমার বাবা লক্ষীপূজা উপলক্ষে প্যান্ডেল নির্মান করতে গিয়ে বিশ্বম কর্মকার ও তার পরিবারের হাতে বেধরক মারপিটের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমি বাদী হয়ে থানায় মামলা করতে এসে দালালদের মাধ্যমে প্রস্তাব আসে ১০ হাজার টাকা দিলে মামলা রেকর্ড হবে। এছাড়া সমঝোতার জন্য বার বার প্রস্তাব দিচ্ছে পুলিশ।

বদলাগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, সামান্য একটু ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে দুই পরিবারের মধ্যে। একজন সামান্য একটু আহত হয়েছে। ওদের পক্ষ থেকে নেতারা আসছেন আপোষের জন্য। তারা আপোষ করতে না চাইলে মামলা দিলে মামলা নেয়া হবে। তবে কাউকে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড