• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাছ কাটাকে কেন্দ্র করে মারামারি গ্রাম পুলিশকে কুপিয়ে জখম 

  এইচ এম বেল্লাল হোসেন, তালতলী (বরগুনা):

০৩ মে ২০২৩, ১২:৪৮
মারামারি

বরগুনার তালতলীতে ক্ষুদ্র ঘটনাকে কেন্দ্র করে সহোদর ভাইয়ের সাথে মারামারির ঘটনা ঘটে। এতে সহোদর ভাই উপজেলার ৩ নং কড়ইবাড়িয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সুভাষকে কুপিয়ে জখম করে সুধীর দেবনাথ ও তার ছেলেরা।

সরেজমিন গিয়ে জানা গেছে, গতকাল সোমবার দুপুরে সুভাষ চৌকিদারের বাড়ির সামনে (উঠনে) থাকা একটি মেহগনি গাছ কাটে সুভাষ চৌকিদার। এ সময়ে সহোদর ভাই সুধীর দেবনাথ এসে তর্কের সৃষ্টি করে এবং তার ছেলে রতন (৩০) ও তার স্ত্রী কবিতা (২৫) ও সঞ্জীবকে (২৭) খবর দিলে তারা এসে সুভাষকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

এ বিষয়ে সুভাষ বলেন, আমার বাড়ীর উঠনের গাছ কাটায় আমাকে একা ফেলে হত্যার উদ্দেশ্যে মারধর করে। তবে অভিযুক্তদেরকে একাধিক বার ফোন করে কিংবা তাদের বাড়িতে গিয়েও তাদের সারা মেলেনি ঘর তালাবদ্ধ অবস্থায় দেখা যায়।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড