• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত জেরে একজনকে কুপিয়ে হত্যা

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া।

০২ মে ২০২৩, ১৩:৫২
হত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে জাকির মোল্লা (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ সকালের দিকে দৌলতপুর উপজেলার হোগলবাড়ী ইউনিয়ন সাহাপুর এলাকা এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন ঐ গ্রামের আরব আলী মন্ডলের ছেলে জাকির মোল্লা।

স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরে আবু মন্ডল ও তার লোকজনের সাথে জমি সংক্রান্ত জেরে বিরোধ চলে আসছিল। আজ সকালের দিকে নিহত জাকির মোল্লা তার মরিচ ক্ষেতে জমিতে গেলে প্রতিপক্ষরা তাকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করলে ঘটনাস্থলে জাকির মোল্লা মারা যায়। পরে পুলিশ খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্রে করে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে তিনি মনে করছেন তবে তদন্ত চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড