• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষ, চালক ও হেলপার নিহত

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

০১ মে ২০২৩, ১২:১৯
মৃত্যু

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের পাঁচ্চর সংলগ্ন বাখরেরকান্দি এলাকায় দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। রোববার (৩০ এপ্রিল) দিবাগত ভোররাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার রশিদ হাওলাদারের ছেলে বশির হাওলাদার (৩৫) এবং যশোরের কোতোয়ালি উপজেলার সুজলপুর ভেকুটিয়া এলাকার মোঃ মিজান মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া(২৫)। শিবচর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী সকাল ০৮ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বরিশালের বাকেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাঙ্গিবাহী ট্রাকটিএক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে গেলে ট্রাকের চালক বশির ট্রাকের নিচে গিয়ে ত্রুটি সারাতে কাজ করছিলেন। এসময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির মারা যান। এবং অপর ট্রাকের হেলপার সুজনের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করি। বিকল হয়ে যাওয়া ট্রাকের চালক এবং পেছন থেকে ধাক্কা দেয়া ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ এবং ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড