• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে গোলাগুলির ঘটনায় যুবকের লাশ উদ্ধার

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্ট (বান্দরবান)

২৮ এপ্রিল ২০২৩, ১১:৪৫
বান্দরবানে গোলাগুলির ঘটনায় যুবকের লাশ উদ্ধার
মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

বান্দরবানের রুমায় সশস্ত্র দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় কবরের ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার পাইন্দু ইউনিয়নের দুর্গম মুয়ালপিপাড়া এলাকার পাহাড়ের ঢালুতে কবরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম বমরাম সান বম (২৩)। তিনি রোয়াংছড়ি উপজেলার পাইংক্ষং পাড়ার বাসিন্দা লাল জাউ থোয়াম বম এর পুত্র। বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট কেনেফের সক্রিয় এই সদস্য গত এক বছর ধরে নিজের এলাকা থেকে নিখোঁজ ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সঙ্গে ইউপিডিএফ গণতান্ত্রিক (সংস্কার) গ্রুপের মধ্যে গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

এ ঘটনার তিন দিনের মাথায় বৃহস্পতিবার সকালে উপজেলার পাইন্দু ইউনিয়নের দুর্গম মুয়ালপি পাড়ায় পাহাড়ের ঢালুতে একটি কবরের সন্ধান পায় রুমা থানার পুলিশ। পরে বৃহস্পতিবার সকালে সেনাবাহিনীর সহযোগিতায় ম্যাজিস্ট্রেটসহ রুমা থানার পুলিশ মাটি কুড়ে কবর থেকে মরদেহটি উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, পাইন্দু ইউনিয়নের দুর্গম মুয়ালপি পাড়া এলাকার পাহাড়ের ঢালুতে কবরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ব্যক্তির নাম বমরাম সান বম (২৩) সে রোয়াংছড়ি উপজেলার পাইংক্ষং পাড়ার বাসিন্দা। মরদেহটি উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড