• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় স্বামী-স্ত্রীর কারাদণ্ড

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

২৭ এপ্রিল ২০২৩, ১৫:২৯
মাদক মামলায় স্বামী-স্ত্রীর কারাদণ্ড
মাদক মামলায় কারাদণ্ডপ্রাপ্ত স্বামী-স্ত্রী (ছবি : অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুরে মাদকদ্রব্য ৭২ বোতল ফেন্সিডিল বিক্রির অভিযোগে স্বামী সাহাবুলকে (৪৯) দুই বছর এবং স্ত্রী বিলকিচ আক্তার (৪২) নামে তিন বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সঙ্গে সাহাবুলকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাস কারাদণ্ড এবং স্ত্রী বিলকিচ আক্তারকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৪ মাসের কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরের দিকে জেলা ও দায়রা জজ বিশেষ জজের আদালতের বিচারক আশরাফুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর জেলা পুলিশের পাহাড়ায় কারাগারে প্রেরণ করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত ছফের মালিথার ছেলে সাহাবুল ও তার স্ত্রী বিলকিচ আক্তার।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ০৮ ফেব্রুয়ারিতে অভিযুক্ত সাহাবুল ভারত সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল চোরাচালান করে নিয়ে এসে নিজেদের যৌথ দখলী বসত ঘরে সংরক্ষণ করে স্ত্রীর সহযোগিতায় ফেন্সিডিল বিক্রি করে আসছিল। পরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামে অভিযান পরিচালনার সময়ে তাদেরকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পরবর্তীতে বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক মিজানুর রহমান তদন্ত শেষে গত ২০১৮ সালের ২২ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড