• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ 

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৬ এপ্রিল ২০২৩, ১৪:৫০
উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ 

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে গত কয়েক দিন থেকে ইদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করে যাচ্ছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রার্থী জামালপুর-১ বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ।

নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে গণসংযোগ ও নৌকা মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন তিনি। এ সময় দুই উপজেলার মানুষকে ইদের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

গণসংযোগ কালে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক যুগ্ম-সম্পাদক জ্বালাল উদ্দিন জ্বালাল, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, সাবেক উপজেলা আ. লীগের সদস্য নজরুল ইসলাম, সাবেক সদস্য মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুম্মান তালুকদার, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাছানুজ্জামান সজিব, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া, কিয়ামত উল্লাহ কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আরিফুজ্জামান আরিফসহ দলীয় নেতা-কর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড