• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবগঞ্জে সাবেক কাউন্সিলর হত্যায় কৃষকলীগ নেতাসহ গ্রেফতার নয়

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

২৫ এপ্রিল ২০২৩, ১০:৫৬
শিবগঞ্জে সাবেক কাউন্সিলর হত্যায় কৃষকলীগ নেতাসহ গ্রেফতার নয়
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খাইরুল আলম জেম (৫০) হত্যা মামলায় জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদকসহ নয় আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহুল হক টুটুল, মাসুদ রানা, ইব্রাহিম, শামীম রেজা, মিলন হোসেন, রুনু, রোকনুজ্জামান, রনি ও মেরাজ খোনা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব বলেন, জেম হত্যার পর থেকে এজাহারভুক্ত আসামিরা আত্মগোপনে চলে যান। পরবর্তী সময়ে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার একটি দূরবর্তী জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে তাদের গ্রেফতার করা হয়, এ বিষয়ে পুলিশ সুপার কিছু জানাননি।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় খাইরুল আলম জেম শহরের উদয়ন মোড়ের একটি হোটেল থেকে ইফতারি কিনে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় আহত হন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শনিবার রাতে নিহতের ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়রসহ ৪৮ জনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড