• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদ আনন্দে বিষাদ

ককটেল ফাটাতে বাঁধা দেয়ায় গুলি বর্ষণে যুবকের মৃত্যু

  মো. মনিরুজ্জামান, নরসিংদী

২৩ এপ্রিল ২০২৩, ১১:৩০
ককটেল ফাটাতে বাঁধা দেয়ায় গুলি বর্ষণে যুবকের মৃত্যু

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলে ককটেল ফাটাতে বাঁধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোড়া গুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

গতকাল শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় দুর্গম চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নের একটি পার্কে ককটেল ফাটাতে বাঁধা দেয়ায় এই ঘটনা ঘটে।

নিহত জুলহাস মিয়া নিলক্ষা ইউনিয়নের শামসুল মিয়ার ছেলে। সে পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী।

এ দিকে এ ঘটনায় আহত সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুলকে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজে প্রেরণ করে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও গ্রামের জ্বালাল মিয়া একজন ককটেল বিস্ফোরক তৈরি কারক এবং ত্রাস সৃষ্টিকারী। সম্প্রতি সময়ে সে একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। শনিবার বিকালে স্থানীয় একটি পার্কে সে ককটেল ফাটাতে গেলে এলাকাবাসী তাকে বাধা দিলে সে ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালায়।

এ ঘটনায় জুলহাস মিয়াসহ আরও চারজন আহত হয়। এরপর তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত বলে ঘোষণা করেন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি পরবর্তীকালে পরিস্থিতি যেনে জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড