• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের জামাতের সময় নির্ধারণ নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

২২ এপ্রিল ২০২৩, ১৩:১৬
ইদের জামাতের সময় নির্ধারণ নিয়ে সংঘর্ষে যুবকের মৃত্যু
ইদের জামাতে সংঘর্ষ (ফাইল ছবি)

কিশোরগঞ্জের হোসেনপুরে পবিত্র ইদুল ফিতরের জামাতের সময় নির্ধারণ নিয়ে দু গ্রুপের সংঘর্ষে নজরুল ইসলাম (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে প্রায় অর্ধশতাধিক।

আজ শনিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার জিনারী ইউনিয়নের বীর কাটিহারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নজরুল একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য নির্ধারণ নিয়ে বীর কাটিহারী গ্রামে দুটি গ্রুপের সৃষ্ট হয়। এ বিষয়কে কেন্দ্র করে এ এলাকায় একটি মসজিদ থাকার পরও অন্য গ্রুপ আরেকটি মসজিদ নির্মাণ করে। যদিও ইদের নামাজর জন্য একটি মাঠ থাকায় দু গ্রুপকেই এ মাঠে নামাজ আদায় করতে হয়।

এর আগে গতকাল এ দু গ্রুপের লোকজন সকাল ৮টা ও ৯টায় দুটি জামাতে পৃথকভাবে নামাজ আদায়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু সকালে এ নিয়ে দু পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীকালে তা সংঘর্ষের রুপ নেয়। এ সময় নজরুল ইসলাম গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড